আজকের টাকার রেট

উজবেকিস্তান টাকার রেট | 20/07/2024 উজবেকিস্তানের 1 টাকা বাংলাদেশের কত টাকা

  • 20/07/2024 উজবেকিস্তান সোম টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট।

উজবেকিস্তান টাকার রেট, আমাদের সমস্ত পাঠক পাঠিকা বৃন্দদের আমাদের ওয়েবসাইটে স্বাগত। বন্ধুরা আজ আমরা উক্ত পোস্টের মধ্য দিয়ে বিস্তারিতভাবে আলোচনা করে নেব আজকের উজবেকিস্তান টাকার রেট কত চলছে। বন্ধুরা আপনিও যদি একজন প্রবাসী বাংলাদেশী হিসেবে উজবেকিস্থানে কোন কাজের সূত্রে অথবা চাকুরী সূত্রে গিয়ে থাকেন এক্ষেত্রে আজকের উজবেকিস্তান টাকার রেট সম্পর্কে জানাটা আপনার অত্যন্ত জরুরী।

কারণবশত বলা চলে আমাদের বাংলাদেশ থেকে বহু মানুষ প্রায় প্রতিবছর উজবেকিস্তান সহ আরো অন্যান্য পার্শ্ববর্তী মুসলিম প্রধান দেশ গুলিতে প্রবাসী হিসেবে বসবাস করে থাকেন শুধুমাত্র কিছুটা বেশি পরিমাণ অর্থ উপার্জনের তাগিদে। এখন আপনিও যদি সেই সমস্ত প্রবাসী ভাইদের মতো উজবেকিস্তানে প্রবাসী হয়ে থাকেন তাহলে অতি অবশ্যই আজকের উজবেকিস্তান সোম টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট সম্পর্কে জেনে রাখা উচিত।

উজবেকিস্তান টাকার রেট 2024

  • 100 সোম = 0.92962 টাকা।
  • 500 সোম = 4.64809 টাকা।
  • 1,000 সোম = 9.29617 টাকা।
  • 10,000 সোম = 92.96170 টাকা।

আমাদের বাংলাদেশ থেকে গোটা বিশ্বের প্রায় ১৭০ টি দেশে বাংলাদেশীরা প্রবাসী হয়ে রয়েছেন। কেউবা প্রবাসী রূপে বসবাসরত হয়েছেন আবার কেউ যে কোন প্রকার কর্ম ক্ষেত্রেই হোক নিয়োজিত রয়েছেন। যেহেতু উজবেকিস্তান দেশটির প্রধান রূপে আয়ের উৎস হল মিনারেলস এবং গোল্ড মাইনিং এজন্য বেশিরভাগ মানুষ স্বর্ণখনি গুলিতে শ্রমিক রূপেই বাংলাদেশ থেকে উজবেকিস্তানের উদ্দেশ্যে পাড়ি জমিয়ে থাকেন। তাই উজবেকি স্থানে কর্মরত প্রবাসীরা উজবেকিস্তান-সোম রূপে অর্থ উপার্জন করলে তারা সেই অর্থ বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করলে কত হবে সে সম্পর্কে ইন্টারনেট মাধ্যমে খোঁজাখুঁজি করে থাকেন। এজন্য বন্ধুরা আমরা নিম্নে টেবিল মাধ্যমে আজকের উজবেকিস্তান সোম টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট সম্পর্কে বিস্তারিতভাবে সঠিক তথ্য জানিয়ে দিয়েছি।

আরো পড়ুন- বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট।

উজবেকিস্তান সোম টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট

UZSBDT
1 UZS0.00930 BDT
5 UZS0.04648 BDT
10 UZS0.09296 BDT
20 UZS0.18592 BDT
50 UZS0.46481 BDT
100 UZS0.92962 BDT
250 UZS2.32404 BDT
500 UZS4.64809 BDT
1000 UZS9.29617 BDT
2000 UZS18.59234 BDT
5000 UZS46.48085 BDT
10000 UZS92.96170 BDT

আরো পড়ুন- আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ।

উজবেকিস্তানের 1 টাকায় বাংলাদেশের কত টাকা

উজবেকিস্তানের 1 টাকা বাংলাদেশের 0.00930 টাকা। উজবেকিস্তানের 1 টাকা বাংলাদেশের কত টাকা সম্পর্কে জানতে আগ্রহী রয়েছেন উজবেকিস্তানে বসবাসরত বহু বাংলাদেশী প্রবাসী। এছাড়াও বর্তমান সময়ে আমাদের বাংলাদেশ থেকে যারা উজবেকিস্তানে প্রবাসী হতে চলেছেন তারাও ইন্টারনেট মাধ্যমে উজবেকিস্তানের 1 টাকা সমান বাংলাদেশের কত টাকার সম্পর্কে জানতে চেয়ে থাকেন। কারণবশত বলা চলে একজন বাংলাদেশী প্রবাসী হিসেবে উজবেকিস্তানে প্রবাসী হয়ে থাকাকালীন যে কোন দ্রব্য সামগ্রী ক্রয়-বিক্রয় করতে গেলে আপনাকে অতি অবশ্যই উজবেকিস্তান-সোম এর মাধ্যমে করতে হবে।

তাই বন্ধুরা আপনারা বাংলাদেশ থেকে উজবেকিস্তানে প্রবাসী হওয়ার আগে জেনে নিন আজকের উজবেকিস্তানের 1 টাকা সমান বাংলাদেশের কত টাকা। যাতে করে উজবেকিস্তানে প্রবাসী হওয়ার সময় আপনার অর্থাভাব না ঘটে। ঠিক একই প্রকার আপনি যদি আজকের উজবেকিস্তান 1 টাকা সমান বাংলাদেশের কত টাকা এ সম্পর্কে জেনে থাকেন, তাহলে অতি অবশ্যই আপনি অতি সহজেই উজবেকিস্তানে কর্মরত অবস্থায় উপার্জিত অর্থ সঠিক রূপে গণনা করে নিজ দেশে পাঠাতে পারবেন। তাই বন্ধুরা আপনারা জেনে রাখুন, আজকের উজবেকিস্তানের 1 টাকা সমান বাংলাদেশের 0.00930 টাকা।

আরো পড়ুন- আজকের স্বর্ণের দাম কত বাংলাদেশে ২০২৪।

উজবেকিস্তানের মুদ্রার নাম কি?

উজবেকিস্তানে কর্মরত একজন প্রবাসী হিসেবে উজবেকিস্তানের মুদ্রার নাম কি এ সম্পর্কে জানাটা অত্যন্ত জরুরী। কারণ বন্ধুরা আপনারা যদি উজবেকিস্তানের মুদ্রার নাম সম্পর্কে না জেনে থাকেন তাহলে উজবেকিস্তানে প্রবাসী হয়ে থাকাকালীন আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। যদিও বন্ধুরা আপনারা যদি উপরিউক্ত পোস্টটি সম্পূর্ণরূপে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে অতি অবশ্যই উজবেকিস্থানের মুদ্রার নাম সম্পর্কে পূর্বেই অবগত হবেন। তবুও বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমরা আবারো আপনাদেরকে জানিয়ে দেব উজবেকিস্তানের মুদ্রার নাম কি অথবা উজবেকিস্তানের মুদ্রাকে কি নামে ডাকা হয় অথবা উজবেকিস্তানের মুদ্রা গোটা বিশ্বের কাছে কি নামে পরিচিত। উজবেকিস্তানের মুদ্রার নাম হল উজবেক-সোম অথবা উজবেকিস্তানের মুদ্রা কে উজবেক-সোম নামে ডাকা হয়ে থাকে অথবা উজবেকিস্তানের মুদ্রা গোটা বিশ্বের কাছে উজবেক-সোম নামে পরিচিত।

উপসংহার

বন্ধুরা আমরা আশা করব আপনারা আমাদের দেওয়া এই পোস্টটি সম্পূর্ণরূপে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং আজকের উজবেকিস্তান টাকার রেট সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন। আপনি যদি একজন বাংলাদেশী প্রবাসী রূপে উজবেকিস্তানে কর্মরত হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনাদের অত্যন্ত কাজে আসবে। এই পোস্টটি থেকে আপনি আজকের 1-10,000 উজবেক সোম বাংলাদেশি টাকায় এক্সচেঞ্জ করলে কত টাকা পাওয়া যাবে সে সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পারবেন। এছাড়াও বন্ধুরা আপনার যদি আজকের উজবেকিস্তান টাকার রেট ছাড়াও অন্যান্য বিভিন্ন দেশের টাকার রেট সম্পর্কে জেনে নিতে চান তাহলে অতি অবশ্যই আমাদের দেওয়া টাকার রেট সম্পর্কিত লিঙ্কগুলি থেকে জেনে নিতে পারেন।

Swagatam

আমি স্বাগতম মাইতি। দীর্ঘদিন যাবত আমি ব্লগিং এর সাথে জড়িত। আজকের সোনার দাম ওয়েবসাইটের মাধ্যমে আপনি প্রত্যহ কলকাতায় সোনার দাম, বাংলাদেশে সোনার দাম, বিভিন্ন দেশের টাকার রেট সহ দৈনন্দিন তাজা খবর সম্পর্কে সবার আগে অবগত হতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button