জুনের শেষ সপ্তাহে সোনার দাম বাড়বে না কমবে? আগে থেকেই সবটা জানুন!

Rate this post

চলতি মাসের তৃতীয় সপ্তাহের প্রথম থেকেই দেশীয় পর্যায়ে ও কলকাতায় সোনার দামে পতন চোখে পড়ার মতো কিন্তু আগামী দিনগুলিতে সোনার দাম কত চলতে পারে তা আমাদের প্রত্যেকেরই অজানা। যে সমস্ত মানুষ আগামী দিনে সোনার উপর বিনিয়োগ করতে চলেছেন তাদের ক্ষেত্রে ভবিষ্যতে সোনার দাম বাড়তে পারে নাকি কমতে পারে তা জেনেই বিনিয়োগ করাটা অত্যন্ত জরুরী।

যদিও আগামী দিনে সোনার দাম কত হতে পারে তা নিশ্চিত করা অতীব মুশকিল একটি ব্যাপার। যেহেতু সোনার দাম উঠানামা করে বেশ কিছু কারণের উপর ভিত্তি করে। যেগুলির মধ্যে অন্যতম- মার্কিন ডলারের মূল্য, মুদ্রাস্ফীতি, সুদের হার, পুনরায় কোভিড পরিস্থিতির উত্থান ও এছাড়াও মার্কিন-চীন বিশ্ব সম্পর্ক পুনঃস্থাপন। তাই চলুন দেখে নেওয়া যাক আগামী এক সপ্তাহের সোনার মূল্য কত হতে চলেছে বিশেষজ্ঞদের মতে।

শনিবার, ২৪ জুন ২০২৩ তারিখে সোনার দাম

শনিবার অর্থাৎ ২৪ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৬০৫০ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৬০৮৮ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৬০১২ টাকার মধ্যেই।

রবিবার, ২৫ জুন ২০২৩ তারিখে সোনার দাম

রবিবার অর্থাৎ ২৫ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৬০২৮ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৬০৬৬ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৫৯৮৯ টাকার মধ্যেই।

সোমবার, ২৬ জুন ২০২৩ তারিখে সোনার দাম

সোমবার অর্থাৎ ২৬ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৫৯৬০ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৫৯৯৬ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৫৯২৩ টাকার মধ্যেই।

মঙ্গলবার, ২৭ জুন ২০২৩ তারিখে সোনার দাম

মঙ্গলবার অর্থাৎ ২৭ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৫৯৭১ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৬০০৮ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৫৯৩৪ টাকার মধ্যেই।

বুধবার, ২৮ জুন ২০২৩ তারিখে সোনার দাম

বুধবার অর্থাৎ ২৮ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৫৯৬২ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৬০০০ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৫৯২৪ টাকার মধ্যেই।

বৃহস্পতিবার, ২৯ জুন ২০২৩ তারিখে সোনার দাম

বৃহস্পতিবার অর্থাৎ ২৯ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৫৯৫৫ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৫৯৯৩ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৫৯১৬ টাকার মধ্যেই।

শুক্রবার, ৩০ জুন ২০২৩ তারিখে সোনার দাম

শুক্রবার অর্থাৎ ৩০ জুন ২০২৩ তারিখে, প্রতি ১ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য ৫৯৩৪ টাকা হতে পারে। একই দিনে সর্বোচ্চ দাম উঠতে পারে ৫৯৭৪ টাকা এবং সর্বনিম্ন দাম হতে পারে ৫৮৯৫ টাকার মধ্যেই।

বন্ধুরা আপনারা বিশেষ ভাবে মনে রাখবেন, একই দেশের সমস্ত রাজ্যে সোনার দাম কখনই সমান হয় না। বিভিন্ন রাজ্যে ভিন্ন সোনার মূল্য নির্ধারণের কারণ হলো প্রতিটি রাজ্যের সরকারের নিজস্ব করের একটি হিসাব রয়েছে। বন্ধুরা আপনারা এই প্রকার তথ্যের সাথে প্রত্যেকদিন আপডেটেড থাকতে- ajkersonardam.com এর পাতায় চোখ রাখতে ভুলবেন না।

Leave a Comment