আজ আবারো কলকাতায় সোনার দাম ঊর্ধ্বমুখী, দেখে নিন ১০ গ্রাম সোনার দাম কত চলছে?

3.7/5 - (3 votes)

কলকাতায় সোনার দাম বিগত দুই দিন ছিল নিম্নমুখী। আজ, মঙ্গলবার, ০৯ মে ২০২৩ আবারো কলকাতায় সোনার দাম ঊর্ধ্বমুখী। এই বিবাহের মরশুমে বিগত দুইদিন গ্রাহকরা ফেলেছিল স্বস্তির নিঃশ্বাস, কিন্তু তা থেকে আজ আবারো ঊর্ধ্বমুখী স্বর্ণের দামের কারণে তাদের বঞ্চিত থাকতে হলো। আজ কলকাতায় সোনার বাজারে স্বর্ণের দাম ঊর্ধ্বমুখী হলেও রুপোর দাম রয়েছে স্থিতিশীল। স্বর্ণের এই ঊর্ধ্বমুখী দামের কারণে বহু ক্রেতা স্বর্ণ ক্রয় থেকে বিরত থাকলেও এই হলুদ ধাতু নিয়ে আলোচনা লেগে রয়েছে সবার মুখে মুখে।

স্বর্ণের দর পতন স্বর্ণপ্রেমী মানুষদের কাছে যেমন একটি খুশির খবর তেমনি স্বর্ণের দাম বৃদ্ধি তাদের কাছে এক দুঃসংবাদও বটে। সোনার দোকান থেকে শোরুম সব জায়গাতেই মানুষের আনাগোনা খুবই কম। বহু মানুষ হয়ে পড়েছে স্বর্ণ বিমুখ এবং বহু মানুষ অধীর আগ্রহে বসে রয়েছে স্বর্ণের দাম কমার আশায়। ভারতবর্ষ তথা কলকাতায় সোনার দাম প্রত্যেকদিন উঠানামা করতেই থাকে। আর তাই সোনার দাম কলকাতায় কোন দিন কমবে এবং কোন দিন বাড়বে তা জানতে গেলে প্রত্যেকদিনের কলকাতায় সোনার দাম কত চলছে তা জানাটা আপনার অত্যন্ত জরুরি। তাই চলুন দেখে নেওয়া যাক আজ কলকাতায় সোনার দাম কত চলছে?

কলকাতায় সোনার দাম, মঙ্গলবার (০৯ মে, ২০২৩)

২৪ ক্যারেট ১ গ্রাম পাকা সোনার বাট এর মূল্য ৬১৫৫ টাকা।

২৪ ক্যারেট ১০ গ্রাম পাকা সোনার বাট এর মূল্য ৬১,৫৫০ টাকা।

২৪ ক্যারেট ১১.৬৬৪ গ্রাম (১ ভরি) পাকা সোনার বাট এর মূল্য ৭১,৭৯১ টাকা।

২৪ ক্যারেট ১ গ্রাম খুচরো পাকা সোনার মূল্য ৬১৮৫ টাকা।

২৪ ক্যারেট ১০ গ্রাম খুচরো পাকা সোনার মূল্য ৬১,৮৫০ টাকা।

২৪ ক্যারেট ১১.৬৬৪ গ্রাম (১ ভরি) খুচরো পাকা সোনার মূল্য ৭২,১৪১ টাকা।

২২ ক্যারেট ১ গ্রাম হলমার্ক যুক্ত গহনা সোনার মূল্য ৫৮৮০ টাকা।

২২ ক্যারেট ১০ গ্রাম হলমার্ক যুক্ত গহনা সোনার মূল্য ৫৮,৮০০ টাকা।

২২ ক্যারেট ১১.৬৬৪ গ্রাম (১ ভরি) হলমার্ক যুক্ত গহনা সোনার মূল্য ৬৮,৫৮৪ টাকা।

মূল্যবৃদ্ধি

আজ কলকাতায় ২৪ ক্যারেট পাকা সোনার বাট এর মূল্য প্রতি ১ গ্রামে বৃদ্ধি পেয়েছে ১০.০০ টাকা, প্রতি ১০ গ্রামে বৃদ্ধি পেয়েছে ১০০.০০ টাকা এবং প্রতি ১১.৬৬৪ গ্রামে (১ ভরি) বৃদ্ধি পেয়েছে ১১৬ টাকা ৬৪ পয়সা।

আজ কলকাতায় ২৪ ক্যারেট খুচরো পাকা সোনার মূল্য প্রতি ১ গ্রামে বৃদ্ধি পেয়েছে ১০.০০ টাকা, প্রতি ১০ গ্রামে বৃদ্ধি পেয়েছে ১০০.০০ টাকা এবং প্রতি ১১.৬৬৪ গ্রামে (১ ভরি) বৃদ্ধি পেয়েছে ১১৬ টাকা ৬৪ পয়সা।

আজ কলকাতায় ২৪ ক্যারেট হলমার্ক যুক্ত গহনা সোনার মূল্য প্রতি ১ গ্রামে বৃদ্ধি পেয়েছে ১০.০০ টাকা, প্রতি ১০ গ্রামে বৃদ্ধি পেয়েছে ১০০.০০ টাকা এবং প্রতি ১১.৬৬৪ গ্রামে (১ ভরি) বৃদ্ধি পেয়েছে ১১৬ টাকা ৬৪ পয়সা।

কলকাতায় রুপোর দাম, মঙ্গলবার ( ০৯ মে, ২০২৩)

প্রতি ১০ গ্রাম রুপোর বাট এর মূল্য ৭৬৫ টাকা।

প্রতি ১০০ গ্রাম রুপোর বাট এর মূল্য ৭৬৫০ টাকা।

প্রতি ১ কেজি রুপোর বাট এর মূল্য ৭৬,৫০০ টাকা।

প্রতি ১০ গ্রাম খুচরো রুপোর মূল্য ৭৬৬ টাকা।

প্রতি ১০০ গ্রাম খুচরো রুপোর মূল্য ৭৬৬০ টাকা।

প্রতি ১ কেজি খুচরো রুপোর মূল্য ৭৬,৬০০ টাকা।

আজ কলকাতায় রুপোর মূল্য স্থিতিশীল।

তো বন্ধুরা আমরা আশা করবো আপনারা আমাদের দেওয়া উপরিউক্ত তথ্যটি সম্পূর্ণরূপে প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েছেন ও ছাড়াও আজ কলকাতায় সোনা রুপোর দাম কতটা বৃদ্ধি পেয়েছে সে সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন। এই প্রকার আপনারা যদি প্রত্যহ কলকাতায় সোনা রুপোর দাম সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে চান তাহলে অতি অবশ্যই- ajkersonardam.com ভিজিট করতে ভুলবেন না।

Scroll to Top