জাতীয় পর্যায়ে আজ আবারো সস্তা সোনা ও রুপো

2/5 - (1 vote)

আজ ২২ জুন ২০২৩ বৃহস্পতিবার জাতীয় পর্যায়ে সোনা ও রুপোর দাম সস্তা হয়েছে গতকালের তুলনায়। ইন্ডিয়ান বুলিয়ান এন্ড জুয়েলার্স অ্যাসোসিয়েশন এর মতেও একই চিত্র ধরা পড়েছে। জাতীয় পর্যায়ে, ৯৯৯ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ২৪ ক্যারেট প্রতি ১০ গ্রাম সোনার দাম ৫৮,৬৭০ টাকা। অপরদিকে ৯৯৯ মার্ক বিশিষ্ট প্রতি ১ কেজি রুপোর দাম ৬৮,৭৫৩ টাকা।

ইন্ডিয়ান বুলিয়ান এন্ড জুয়েলার্স অ্যাসোসিয়েশন অনুসারে গত বুধবার সন্ধ্যায় ৯৯৯ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ২৪ ক্যারেট প্রতি ১০ গ্রাম সোনার দাম ছিল ৫৮,৮৬৪ টাকা যা আজ অর্থাৎ বৃহস্পতিবার ৫৮,৬৭০ টাকায় নেমে এসেছে।

Ibjarates.com অনুসারে সোনা ও রুপোর দাম

অফিসিয়াল ওয়েবসাইট Ibjarates.com অনুযায়ী আজ বিশুদ্ধতার ভিত্তিতে ৯৯৫ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ২৪ ক্যারেট প্রতি ১০ গ্রাম সোনার দাম ৫৮,৪৩৫ টাকা। একই প্রকার ৯১৬ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ২২ ক্যারেট প্রতি ১০ গ্রাম সোনার দাম ৫৩,৭৪২ টাকা। এছাড়াও ৭৫০ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ১৮ ক্যারেট প্রতি ১০ গ্রাম সোনার দাম ৪৪,০০৩ টাকা। একই সময় ৫৮৫ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ১৪ ক্যারেট প্রতি ১০ গ্রাম সোনার দাম ৩৪,৩২২ টাকায় নেমে এসেছে।

অপরদিকে, ৯৯৯ মার্ক বিশিষ্ট বিশুদ্ধ ১ কেজি রুপার দাম ৬৮,৭৫৩ টাকায় এসে দাঁড়িয়েছে।

আপনাদের জেনে রাখা ভালো যে ইন্ডিয়ান বুলিয়ান এন্ড জুয়েলার্স এসোসিয়েশন দ্বারা প্রদান করা এই মূল্য সোনা ও রুপোর বিশুদ্ধতার উপর নির্ভর করে দেওয়া হয়ে থাকে। আপনাদের সামনে যে মূল্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ণরূপে সমস্ত প্রকার ট্যাক্স এবং মেকিং চার্জ ছাড়াই প্রদান করা হয়েছে। আপনারা গহনা কেনার সময় মেকিং চার্জ এবং ট্যাক্স অন্তর্ভুক্তির কারণে সোনা ও রুপোর দাম সামান্য বৃদ্ধি পেতে পারে। এছাড়াও আপনারা যদি এই প্রকার প্রত্যেকদিন জাতীয় পর্যায়ে সোনা ও রুপোর দাম সম্পর্কে আপডেটেড থাকতে চান তাহলে অতি অবশ্যই- ajkersonardam.com এর সাথে জুড়ে থাকবেন।

Leave a Comment